আবু মানছুর মোঃ আব্দুশ শাকুর
অধ্যক্ষ
01740-933351

সকল প্রশংসা মহান আল্লাহ তা’য়ালার জন্য যিনি আমাদেরকে ঐশী জ্ঞানের মারকাজে কিছু খেদমত করার সুযোগ দিয়েছেন। দরূদ ও সালাম পেশ করছি মানবতার মহান শিক্ষক হযরত মুহাম্মদ (সাঃ) এর প্রতি। সাথে সাথে তাদের আত্মার মাগফিরাত কামনা করছি যারা মিল্লাত কাননের শুভসূচনা করে আজ পরপারের উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন।

দূর্গাহাটা দারুল উলুম ফাযিল ডিগ্রী মাদ্রাসা একটিআদর্শ দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান। দেশের দ্বিমুখী শিক্ষাব্যবস্থার প্রেক্ষাপটে ইসলামী ও সাধারণ শিক্ষার বাস্তব সমন্বয় সাধন করে ইসলামী আদর্শের ভিত্তিতে এ প্রতিষ্ঠান গড়ে তোলা হয়েছে। আদর্শ জাতিগঠনের জন্য প্রয়োজন একজন ‘আদর্শ মা’। তাই এ দেশের মহিলা সমাজকে দ্বীনি শিক্ষায় শিক্ষিত করে সমাজে আলিমতথা ইসলামী বিষয়ে বিশেষজ্ঞ তৈরী করাই এ প্রতিষ্ঠানের লক্ষ্য। এ লক্ষ্য বাস্তবায়নে দূর্গাহাটা দারুল উলুম ফাযিল ডিগ্রী মাদ্রাসা এগিয়ে চলছে দুর্নিবার।

Vision ২০২১ অর্জনের উদ্দেশ্যে, ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে, মাদরাসা শিক্ষার আধুনিকায়নে, সরকারের গৃহীত কর্মসূচীর জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রীসহ সকলকে জানাই আন্তরিক অভিনন্দন। বিশেষ করে দূর্গাহাটা দারুল উলুম ফাযিল ডিগ্রী মাদ্রাসার গভর্নিং বডির সম্মানিত সদস্যবৃন্দ ও শিক্ষকমন্ডলীর প্রচেষ্টায় দূর্গাহাটা দারুল উলুম ফাযিল ডিগ্রী মাদ্রাসা বর্তমান অবস্থানে পৌঁছেছে দূর্গাহাটা দারুল উলুম ফাযিল ডিগ্রী মাদ্রাসার গভর্নিং বডির সম্মানিত সদস্যবৃন্দ, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থীবৃন্দ, অভিভাবকমন্ডলী, এলাকাবাসী সকলকে জানাই আন্তরিক মুবারকবাদ। আল্লাহ আমাদের সকল প্রচেষ্টাকে সাদাকায়ে জারিয়া হিসেবে কবুল করুন, আমিন !